উচিত কথা:-” প্রসঙ্গ আবারও বিদ্যুতের দাম বাড়ানো।”

ছবি:- প্রথম আলো থেকে।

মাননীয় দেশের নেতা-নেত্রীগণ,এইভাবে দিন কি দিন বেড়েই চলেছে জীবনযাত্রার মান,তারপরও বেড়ে যাচ্ছে সাধারণ জনগণের ব্যয় খরচ ও ঋণের বোঝা।খেলাপি ঋণে ব্যাংকিংখাত মহা সংকটে।তারপর আবারও বেড়ে চলেছে গ্যাসের দাম, বিদ্যুৎ এর দাম।আমরা(জনগণ) কি চাইছিলাম এমন উন্নয়ন,যে উন্নয়ন জনগণের লাভের চেয়ে, আপনার দলের লোকের লাভ বেশি হোক? আমরা(জনগণ) চাইনি তাই আপনারা বিনাভোটে নির্বাচিত।সেটা যেইভাবেই হোক।যেটার বৈধ্যতা নিয়ে এখনো দেশে-বিদেশে সমালোচনা হচ্ছে।
আর পারছি না মহাজন, ঋণের বোঝা বহন করতে।দয়া করে ক্ষমা করুন আমাদের।
না হয় মেরে ফেলুন।চাইনা কাগজে কলমের উন্নয়ন,চাই না মিডিয়া দেখানো উন্নয়ন।চাই শুধু একটু জনগণ শান্তিতে থাক।আর দু’বেলা দু’মুঠা ভাত খাক।
জনগণের সাথে কেন বারবার চালাকি করে ক্ষমতাতে যেতে চান?বুঝিনা আমরা বোকা জনগণ!দেশের চেহারা বদলানোর আগেই আপনার লোকদের চেহারা ছবি সব বদলে যায়!পাঁচ বছরে পাঁচশো কোটি টাকার মালিক হতে আমরা দেখি।আমরা দেখি দেশের টাকা বিদেশে পাচার হতে,সুইচ ব্যাংকে জমা করতে।বোকা জনগণ কিছুই বলতে পারে না ভয়ে বা আতঙ্কে ।কারণ তারা তো চাই নি এমন দেশ!যেখানে শুধু দুর্নীতি আর পরনীতি সাথে পেটনীতি।জনগণের নীতি গেলো কই? কথা বললেই জেল,গুম, খুন,মামলা বা হামলার ভয়।এটা যেন আমাদের নিত্যদিনের সঙ্গী।

অমর সঙ্গী!!!

সূত্র:- প্রথম আলো।

http://m.prothom-alo.com/bangladesh/article/1313631/%E0%A6%86%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%B0-%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%A6%E0%A7%8D%E0%A6%AF%E0%A7%81%E0%A6%A4%E0%A7%87%E0%A6%B0-%E0%A6%A6%E0%A6%BE%E0%A6%AE-%E0%A6%AC%E0%A6%BE%E0%A7%9C%E0%A6%9B%E0%A7%87

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s